Top 10 Screen Recorder Tools for 2021

Top 10 Screen Recorder Tools for 2021 ,  OBS Studio,  Apowersoft Unlimited, Screencast-O-Matic , AceThinker,  ScreenFlow, Screencastify, Bandicam, Filmora Scrn, Camtasia, ShareX

Top 10 Screen Recorder Tools for 2021
Top 10 Screen Recorder Tools for 2021 ,  OBS Studio,  Apowersoft Unlimited, Screencast-O-Matic , AceThinker,  ScreenFlow, Screencastify, Bandicam, Filmora Scrn, Camtasia, ShareX

এটি করার জন্য আপনাকে জটিল সরঞ্জামগুলি ব্যবহার করতে হবে বা কোনও সফ্টওয়্যার বিশেষজ্ঞকে অর্থ প্রদান করতে হবে, যা সর্বদা সম্ভব ছিল না।

ভাগ্যক্রমে, স্ক্রিন রেকর্ডিং সফ্টওয়্যারটির ব্যবহারকারী-বন্ধুত্বপূর্ণতা কয়েক বছর ধরে উল্লেখযোগ্যভাবে উন্নত হয়েছে। আজকাল, আপনি নূন্যতম প্রচেষ্টা সহ পেশাদার-চেহারা টিউটোরিয়াল তৈরি করতে পারেন।

টিউটোরিয়ালগুলি ছাড়াও, আপনি আপনার স্ক্রিনটি রেকর্ড করতে চান এমন আরও কয়েকটি কারণ রয়েছে।

আপনি যদি কোনও ধরণের পণ্য বিক্ষোভ করেন, প্রয়োজন বা প্রযুক্তি সহায়তা সরবরাহ করেন বা ভিডিও কলিং ব্যবহার করেন, আপনার কম্পিউটারের ডিফল্ট স্ক্রিন ক্যাপচারটি উচ্চমানের ফুটেজ ক্যাপচার করার পক্ষে যথেষ্ট ভাল হবে না।

আপনি পুরো স্ক্রিনটি রেকর্ড করার জন্য আরও সুনির্দিষ্ট উপায়ে চান বা আপনি কোনও নির্দিষ্ট অংশটি ক্যাপচার করতে চান কিনা, একটি উচ্চ-মানের স্ক্রিন রেকর্ডার উদ্দেশ্যটি পরিবেশন করবে।

2021 এর জন্য শীর্ষ 10 স্ক্রিন রেকর্ডার সরঞ্জাম
বাজারে আমাদের সেরা স্ক্রিন রেকর্ডার সরঞ্জামগুলির তালিকা এখানে।

যেহেতু এটিতে সমস্ত বড় অপারেটিং সিস্টেমের জন্য বিকল্প রয়েছে, আপনি অ্যান্ড্রয়েড, আইওএস, ম্যাক, লিনাক্স এবং উইন্ডোজ অপারেটিং সিস্টেমের জন্য সেরা স্ক্রিন রেকর্ডারটি খুঁজে পেতে নিশ্চিত হতে পারেন।

তাত্ক্ষণিক দ্রষ্টব্য: তালিকায় অর্থ প্রদান এবং নিখরচায় উভয় বিকল্প রয়েছে, সুতরাং কোনও সফ্টওয়্যার ডাউনলোড করার আগে আপনার প্রয়োজনগুলি মূল্যায়ন করার বিষয়টি নিশ্চিত করুন।

1. OBS Studio

ওবিএস বা ওপেন ব্রডকাস্টার সফ্টওয়্যার একটি ফ্রি স্ক্রিন ভিডিও রেকর্ডার যা আপনার ভিডিওর দৈর্ঘ্যের কোনও সীমা ছাড়াই উচ্চ সংজ্ঞাতে রেকর্ডিং এবং স্ট্রিমিং উভয়ই সরবরাহ করে।

ডেস্কটপ সফ্টওয়্যার আপনাকে পর্দার যে অংশটি ক্যাপচার করতে চায় তার অংশ চয়ন করতে দেয় তবে এটি পুরো স্ক্রিনটি রেকর্ড করার বিকল্প দেয়।

কাস্টমাইজযোগ্য হটকিগুলি রেকর্ডিং নিয়ন্ত্রণ করতে সহায়তা করে এবং একটি অডিও মিক্সার আপনাকে সাবলীলভাবে রেকর্ড করা শব্দ সহ ভিডিওগুলি তৈরি করতে দেয়।

স্বজ্ঞাত স্ক্রিনকাস্টিং বৈশিষ্ট্যগুলি ছাড়াও ওবিএস লাইভ স্ট্রিমিং ক্ষমতা সহ সজ্জিত যা আপনি বড় অপারেটিং সিস্টেমগুলির ডিফল্ট স্ক্রিন রেকর্ডারগুলিতে খুঁজে পাবেন না।

আপনি ইউটিউব গেমিং এবং টুইচ লাইভ স্ট্রিম করতে পারেন, প্রকল্প সংরক্ষণ করতে পারেন এবং আপনার ফুটেজ এফএলভি ফর্ম্যাটে রূপান্তর করতে পারেন।

এই সবগুলি 2021 সালে চেষ্টা করার জন্য ওবিএসকে সেরা ফ্রি স্ক্রিন রেকর্ডিং সফ্টওয়্যার বিকল্পগুলির মধ্যে একটি করে তোলে।

মূল্য: বিনামূল্যে

সমর্থিত ওএস: লিনাক্স, ম্যাক, উইন্ডোজ

সেরা: মিক্সার, ইউটিউব বা টুইচ এ পেশাদার লাইভ স্ট্রিমিং

2. Apowersoft Unlimited

এটি এমন একটি সফটওয়্যার অ্যাপ্লিকেশনগুলির স্যুট যা অ্যান্ড্রয়েড, আইওএস, ম্যাক এবং উইন্ডোজের স্ক্রিন রেকর্ডারগুলিকে অন্তর্ভুক্ত করে।

এটি আপনাকে আপনার পিসির স্ক্রিনে ওয়্যারলেসভাবে একটি অ্যান্ড্রয়েড ডিভাইস বা আইফোন কাস্ট করতে দেয় এবং আপনার পিসি অডিও, মোবাইল ডিভাইস, মাইক্রোফোন এবং কম্পিউটারের ওয়েবক্যাম একসাথে ক্যাপচার করতে ডেস্কটপ রেকর্ডার ব্যবহার করতে পারে।

ডেস্কটপ স্ক্রিন রেকর্ডার সম্পূর্ণ পর্দা, কাস্টম অঞ্চল এবং আরও অনেকগুলি সহ একাধিক রেকর্ডিং মোড সরবরাহ করে এবং এটি ব্যবহারকারীদেরকে রিয়েল-টাইমে রেকর্ডিংয়ে টীকা দিতে দেয়। আপনি বিরতি ছাড়াই কলআউট, লাইন, পাঠ্য এবং আরও অনেক কিছু প্রয়োগ করতে পারেন।

এর স্বজ্ঞাত, মোবাইল-নির্দিষ্ট অ্যাপ্লিকেশনগুলির সাহায্যে আপনাকে কেবল একই কম্পিউটার এবং স্মার্টফোনটিকে একই ওয়াইফাই নেটওয়ার্কের অধীনে সেট করতে হবে এবং কাস্টিং শুরু করতে হবে।

ম্যাক এবং উইন্ডোজ ব্যবহারকারীগণ অন স্ক্রিনের সমস্ত ধরণের ক্রিয়াকলাপ রেকর্ড করতে ডেস্কটপ স্ক্রিন রেকর্ডারটি সরাসরি ব্যবহার করতে পারেন।

মূল্য: প্রতি বছর। 59.95

সমর্থিত ওএস: অ্যান্ড্রয়েড, আইওএস, উইন্ডোজ, ম্যাক

সেরা: এর জন্য ডেস্কটপ এবং মোবাইল সংস্করণ উভয়ই রয়েছে এমন সফ্টওয়্যার কীভাবে ব্যবহার করবেন তা প্রদর্শন করা

3. Screencast-O-Matic

স্ক্রিনকাস্ট-ও-ম্যাটিক একটি অনলাইন স্ক্রিন রেকর্ডার এবং ভিডিও সম্পাদক যা উভয় ওয়েবক্যাম এবং স্ক্রিন রেকর্ডিং সমর্থন করে।

অ্যাপ্লিকেশনটি আপনাকে এইচডি তে রেকর্ড করতে দেয় না, তবে এর কাছে 800 × 600, 640 × 480 এবং অন্যান্য মানক সংজ্ঞাগুলিতে রেকর্ড করার বিকল্প রয়েছে যা এটি দ্রুত ভিডিও রেকর্ডিং এবং আপলোডের জন্য আদর্শ করে তোলে।

এটি ব্যবহারকারীদের জুমিং, অঙ্কন এবং ভিডিও ফাইলগুলিতে ওভারলে যুক্ত করতে সহায়তা করে।

এছাড়াও, আপনি কোনও ডেস্কটপ অ্যাপ্লিকেশন ডাউনলোড না করেই ইউটিউবে রেকর্ডিংটি ভাগ করতে পারেন।

স্ক্রিনকাস্ট-ও-ম্যাটিকের কম্পিউটার অডিও সম্পাদনার বিকল্প এবং ভিডিও ফুটেজ সহ রেকর্ডিংয়ের সিঙ্ক্রোনাইজেশন সহ অতিরিক্ত বৈশিষ্ট্য রয়েছে has

মনে রাখবেন যে বেশিরভাগ সম্পাদনা বৈশিষ্ট্যগুলি অ্যাপ্লিকেশনটির অর্থ প্রদানের সংস্করণে দেওয়া হয়। তবে, আপনি YouTube এ সামগ্রী আপলোড করতে বিনামূল্যে সংস্করণ ব্যবহার করতে পারেন।

মূল্য: প্রতিমাসে বিনামূল্যে বা 50 1.50

সমর্থিত ওএস: উইন্ডোজ, ম্যাক, ক্রোমবুক, আইওএস

সেরা: বন্ধু, গ্রাহক বা অনলাইন সম্প্রদায়ের সাথে ভাগ করে নেওয়ার জন্য দ্রুত টিউটোরিয়াল তৈরি করা

4. AceThinker

AceThinker একটি ওয়েব-ভিত্তিক ল্যাপটপ স্ক্রিন রেকর্ডার যা সেটআপ এবং ব্যবহার করা সহজ।

আপনি এটি নির্দিষ্ট স্ক্রিন অংশ বা পুরো স্ক্রিনটি রেকর্ড করতে, মনোযোগ-যোগ্য রেকর্ডিংয়ের জন্য রিয়েল-টাইম সম্পাদনা তৈরি করতে এবং একই সাথে আপনার মাইক এবং কম্পিউটার থেকে অডিও ক্যাপচার করতে পারেন।

সফ্টওয়্যার আপনাকে MP4, MOV এবং API সহ সমস্ত নামকরা ভিডিও ফর্ম্যাটগুলিতে আপনার রেকর্ডিংগুলি রূপান্তর করতে এবং সংরক্ষণ করতে দেয় save

এবং ড্রপবক্স, গুগল ড্রাইভ বা ইউটিউবে সরাসরি আপনার রেকর্ডিংগুলি আপলোড করতে আপনি এসিটহিংকার ব্যবহার করতে পারেন।

এই সমস্ত বৈশিষ্ট্য অ্যাপ্লিকেশনটির বিনামূল্যে সংস্করণে উপলভ্য, তবে আপনি অতিরিক্ত সক্ষমতার অ্যাক্সেস পাওয়ার জন্য পিআরও সংস্করণও ইনস্টল করতে পারেন।

পিআরও সংস্করণটির একটি স্ট্যান্ডআউট বৈশিষ্ট্যটি এটি আপনাকে স্ক্রিন রেকর্ডিংয়ের জন্য নির্ধারিত কাজগুলি তৈরি করতে দেয়।

আপনি যদি বিকেলে একটি চলমান লাইভ স্ট্রিম রেকর্ড করতে চান তবে আপনার কাছে কাজ করার মতো ইন্টারনেট নেই, আপনি নিজের ঘরের কম্পিউটারে এই স্ক্রিন ক্যাপচার সরঞ্জামটি ইনস্টল করতে পারেন, একটি সময়সূচি তৈরি করতে পারেন এবং এটি স্বয়ংক্রিয়ভাবে স্ক্রিনটি রেকর্ড করতে দেয়।

মূল্য: বিনামূল্যে বা 39.95 ডলার $

সমর্থিত ওএস: ম্যাক, উইন্ডোজ

সেরা জন্য: রেকর্ডিং ফুটবল ম্যাচ, স্টক প্রবণতা, ইত্যাদি।

5. ScreenFlow

আপনি যদি অডিও ক্ষমতা সহ কোনও ম্যাক স্ক্রিন রেকর্ডার অনুসন্ধান করে থাকেন তবে আপনি স্ক্রিনফ্লোকে পছন্দ করবেন।

এর বৈশিষ্ট্যগুলির পরিসীমাতে রেটিনা রেজোলিউশন, গ্রুপ ভিডিও উপাদান এবং সেটিংসে আপনার ম্যাক রেকর্ড করার বিকল্পগুলি এবং রেকর্ডকৃত ফুটেজে ব্যাকগ্রাউন্ড অডিও যুক্ত করা যায়।

আপনি সফ্টওয়্যারটির অংশ হিসাবে আসা "স্টাইল" এবং "টেম্পলেট" সরঞ্জামগুলিও পছন্দ করতে পারেন।

স্টাইলগুলি আপনাকে রেকর্ড করা বিভাগের জন্য ড্রপ শেডো বা রঙ ফিল্টারগুলির মতো নির্দিষ্ট উপাদানের জন্য ভিজ্যুয়াল / অডিও সেটিংস সংরক্ষণ করতে দেয়।

অন্যদিকে টেমপ্লেটগুলি ব্যবহারকারীদের টেক্সট স্থানধারক এবং আউট্রো বিভাগগুলির মতো অগ্রিম টীকাগুলির গোষ্ঠীগুলি সাজানো, সন্নিবেশ এবং কনফিগার করতে দেয়।

যারা স্ক্রিনফ্লো (আরও ব্যয়বহুল পরিকল্পনা) এর সুপার পাক সংস্করণে সাবস্ক্রাইব হন তারা তাদের সমস্ত ভিডিওতে ব্যবহারের জন্য 500,000 এরও বেশি অনন্য চিত্র এবং অডিও ক্লিপগুলিতে অ্যাক্সেস পান।

সুতরাং আপনি যদি আপনার স্ক্রিন রেকর্ডিংয়ের সর্বাধিক উপার্জন করতে চান তবে স্ক্রিনফ্লো হতাশ হওয়ার সম্ভাবনা কম।

মূল্য: 9 129

সমর্থিত ওএস: ম্যাক, আইওএস

সেরা: উচ্চমানের রেটিনা ভিডিও তৈরি করা

6. Screencastify

স্ক্রিনকাস্টিফাই হ'ল স্ক্রিন রেকর্ডিং অ্যাপ্লিকেশন যা গুগল ক্রোমের মাধ্যমে কাজ করে।

আপনি পাকা বা নবজাতক ভিডিও নির্মাতা, আপনি দেখতে পাবেন যে স্ক্রিনকাস্টিফাই সমস্ত গুরুত্বপূর্ণ বিকল্পগুলির প্রস্তাব দেয়।

আপনি এটি কেবল আপনার ওয়েবক্যাম, পুরো স্ক্রিন বা ট্যাব ক্যাপচার করতে, পাশাপাশি আপনার মাইক্রোফোনটিতে বিবরণ দিতে পারেন।

এটি আপনাকে এনটোটেশন সরঞ্জামগুলির সাথেও উপস্থাপন করে যা আপনার দর্শকদের কী সমালোচনা করা যায় তার দিকে দৃষ্টি নিবদ্ধ রাখতে সহায়তা করে। হাইলাইটিং ক্লিক করুন, পেন টুল অঙ্কন করুন এবং মাউস স্পটলাইট সমস্ত অন্তর্ভুক্ত রয়েছে।

এবং একবার আপনি স্ক্রিনটি রেকর্ড হয়ে গেলে স্ক্রিনকাস্টিফাইটি আপনার Google ড্রাইভে ভিডিওটি সংরক্ষণ করে আপনার জন্য ভারী উত্তোলন করবে।

অনেকগুলি সেরা স্ক্রিন রেকর্ডিং সফ্টওয়্যার বিকল্পগুলির মতো, স্ক্রিনকাস্টিফাই আপনাকে ইউটিউবে আপলোড করার পাশাপাশি অ্যানিমেটেড জিআইএফ, এমপি 3, বা এমপি 4 হিসাবে রেকর্ডিং রফতানি করার বিকল্প দেয়।

মূল্য: বিনামূল্যে

সমর্থিত ওএস: ম্যাক, উইন্ডোজ, লিনাক্স

সেরা জন্য: রেকর্ডিং সফ্টওয়্যার ডেমো এবং সমাধান ভিডিও তৈরি

7. Bandicam

ব্যান্ডিক্যাম একটি শক্তিশালী স্ক্রিন রেকর্ডিং অ্যাপ্লিকেশন যা স্ক্রিন এবং গেমপ্লে ক্যাপচার সমর্থন করে।

এটি ভিডিও মানের সাথে আপস না করে একটি উচ্চ সংক্ষেপণ অনুপাত ব্যবহার করে। ব্যান্ডিক্যাম প্রতি সেকেন্ডে 120 ফ্রেমে 4K অতি-উচ্চ-সংজ্ঞা ভিডিও ক্যাপচার করা সম্ভব করে তোলে।

আর একটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হ'ল ব্যান্ডিক্যামের ডিভাইস রেকর্ডিং ক্ষমতা। পৃথক ক্যাপচার কার্ড পেয়ে, আপনি আইপিটিভি, এইচডিটিভি, অ্যাপল টিভি, স্মার্টফোন, প্লেস্টেশন এবং এক্সবক্স থেকে ভিডিও রেকর্ড করতে পারেন।

এছাড়াও, ব্যান্ডিক্যাম ব্যবহারকারীদের জেপিইজি, পিএনজি এবং বিএমপি ফর্ম্যাটে স্ক্রিনশট ক্যাপচার করতে দেয়।

মূলত, আপনি পুরো কম্পিউটার স্ক্রিন, এক্সেল স্প্রেডশিট, ওয়েব ব্রাউজার, পাওয়ারপয়েন্ট উপস্থাপনা এবং আরও অনেক কিছু সহ রেকর্ড করতে ব্যান্ডিক্যাম ব্যবহার করতে পারেন।

এর নিখরচায় সংস্করণটি ভিডিওগুলিতে একটি ওয়াটারমার্ক রাখে, যাতে এর সম্পূর্ণ সম্ভাবনাটি কাজে লাগাতে আপনাকে অর্থপ্রদানকারী ব্যবহারকারী হওয়া দরকার।

মূল্য: বিনামূল্যে বা 39.99 ডলার

সমর্থিত ওএস: উইন্ডোজ

সেরা জন্য: ভিডিও রেকর্ডিংয়ের গভীরতা ভারসাম্যপূর্ণ

8. Filmora Scrn

ফিল্মোরা স্ক্রান আপনাকে ভিডিওর সময়কালে কোনও সীমাবদ্ধতা না রেখে গেমপ্লে, ওয়েবক্যাম, কম্পিউটার স্ক্রিন এবং অডিও একসাথে ক্যাপচার করতে দেয়।

এটি আপনাকে প্রতি সেকেন্ডে 15-120 ফ্রেমে রেকর্ড করার বিকল্প দেয়। উচ্চতর এফপিএস ক্রিয়াকলাপের ভার সহ গেমপ্লে রেকর্ড করার জন্য আদর্শ।

সফ্টওয়্যারটি আপনাকে আপনার দর্শকদের দেখার অভিজ্ঞতা উন্নত করতে পাঠ্যের মতো টিকাও যোগ করতে দেয়। এছাড়াও, আপনি আপনার কার্সারের আকার, রঙ এবং আকৃতিটি অনন্য দেখতে দেখতে এটি পরিবর্তন করতে পারেন।

ফিল্মোরা স্ক্রেনের সাথে আপনার আলাদা ভিডিও সম্পাদনা সরঞ্জামের প্রয়োজন হবে না কারণ স্ক্রিন রেকর্ডিং সফ্টওয়্যার নিজেই আপনার ভিডিও রেকর্ডিংগুলিকে পরিমার্জন করতে সহায়তার জন্য বিস্তৃত সম্পাদনা সরঞ্জামকে নিয়ে গর্ব করে।

এটি 50 টিরও বেশি ফাইল ফর্ম্যাট থেকে আমদানি করতে পারে এবং আপনি আপনার প্রয়োজন অনুসারে একাধিক ফর্ম্যাটে আপনার রেকর্ডিংগুলি রফতানির বিকল্পও পাবেন।

মূল্য: বিনামূল্যে বা। 29.99

সমর্থিত ওএস: উইন্ডোজ, ম্যাক

সেরা জন্য: একই সাথে দুটি ডিভাইস থেকে স্ক্রিন রেকর্ডিং

9. Camtasia

আপনি একটি ডেস্কটপ বা আইওএস ডিভাইস থেকে অডিও এবং ভিডিও উভয়ই রেকর্ড করতে পারেন এবং কোনও ব্যক্তিগত উপাদানকে আপনার রেকর্ডিংয়ে আনতে আপনার ওয়েবক্যামটি ক্যাপচার করতে পারেন।

এর অন্তর্নির্মিত ভিডিও সম্পাদনা সরঞ্জামটিই যেখানে ক্যাম্টাসিয়া জ্বলজ্বল করে। ক্লিক-এবং-ড্রাগ প্রভাবগুলির সাথে স্টক ইমেজগুলির একটি ভাল নির্বাচন সরঞ্জামের সাইডবারে দেওয়া হয়। ব্যবহারকারীরা কয়েক সেকেন্ডের মধ্যে তাদের রেকর্ডিংয়ে ফেলে রেখে আউট্রো এবং ইন্ট্রো বিভাগগুলি তৈরি করতে পারে।

আপনি নিজের ফুটেজে জুম আউট, জুম ইন এবং অ্যানিমেশনগুলি সন্নিবেশ করতে পারেন এবং আপনার ভিডিওর প্রবাহকে বাড়ানোর জন্য স্লাইড এবং দৃশ্যের মধ্যে স্থানান্তর ব্যবহার করতে পারেন।

স্ক্রিন রেকর্ডিং সফ্টওয়্যার আপনাকে সরাসরি তার পরিবেশে পাওয়ারপয়েন্ট পৃষ্ঠাগুলি আমদানি বা রেকর্ড করতে দেয়। নজরকাড়া রেকর্ডিং, শিরোনাম এবং আরও অনেক কিছু যুক্ত করে আপনার উপস্থাপনাগুলিতে মনোযোগ আকর্ষণ করুন।

মূল্য: বিনামূল্যে বা 249 ডলার

সমর্থিত ওএস: উইন্ডোজ, ম্যাক, আইওএস

সেরা জন্য: ক্যাপচার ভিডিওগুলিতে একটি পেশাদার স্পর্শ যোগ করা

10. ShareX

এই ওপেন-সোর্স স্ক্রিন রেকর্ডিং সফ্টওয়্যারটি ভিডিও ক্যাপচারের জন্য আদর্শ।

এটি আপনার রেকর্ডিংগুলিতে ওয়াটারমার্ক বা সময়কাল সীমা স্থাপন করে না এবং আপনি একটি ফাইলের পরিবর্তে আপনার ফাইলকে জিআইএফ হিসাবে সংরক্ষণ করার বিকল্পও পাবেন।

ভিডিও ফাইল ভাগ করে নেওয়া বৈশিষ্ট্যগুলি শেয়ারএক্সের বৃহত্তম সুবিধা, কারণ সরাসরি ইউটিউব এবং অন্যান্য প্ল্যাটফর্মে রেকর্ডিং আপলোড করা সহজ।

এই সরঞ্জামটির সাহায্যে আপনি ক্যাপচার করা স্ক্রিনশটগুলি বাড়িয়ে তোলার জন্য খুব বেশি চেষ্টা করার দরকার নেই। একটি অন্তর্নির্মিত ফটো সম্পাদক আপনাকে নিখরচায় স্থির ফটোগুলিকে আপনি যে কোনও উপায়ে কাস্টমাইজ করতে দেয়।

এটি কেবল একটি উজ্জ্বল স্ক্রিনশট এবং স্ক্রিন ক্যাপচার সরঞ্জামই নয়, এটি ওসিআরের মাধ্যমে পাঠ্য ক্যাপচার এবং প্রকাশ করতে পারে, একটি সম্পূর্ণ স্ক্রোলিং ওয়েবপৃষ্ঠা রেকর্ড করতে পারে এবং একটি তফসিল অনুসারে আপনার স্ক্রিনটি রেকর্ড করে।

মূল্য: বিনামূল্যে

সমর্থিত ওএস: লিনাক্স, উইন্ডোজ

সেরা: লিনাক্স ডিভাইসের রেকর্ডিং স্ক্রিন