যেভাবে দেখা যাবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের খেলা

যেভাবে দেখা যাবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের খেলা,বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ 2022,বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজের সময়সূচি 2022

যেভাবে দেখা যাবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের খেলা
খেলাধুলা

আগামীকাল থেকে শুরু হচ্ছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের টেস্ট সিরিজ। কিন্তু টাইগার ক্রিকেটপ্রেমীদের জন্য দুঃসংবাদ! কারণ এই সিরিজ  দেশীয় কোন চ্যানেলে দেখা যাবে না।  

২০০৩ সালে  বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার টেস্ট সিরিজ টিভিতে সম্প্রচার হয়নি। সেই সিরিজ না দেখার আক্ষেপ ছিলো টাইগার ক্রিকেটপ্রেমীদের মনে। দুই দশক পর আবার যেন তাই হতে চলেছে। 

উইন্ডিজ বোর্ডের কাছ থেকে প্রচার স্বত্ব কিনেছে  টোটাল স্পোর্টস মার্কেটিং ‘টিএসএম’। ‘টিএসএম’-এর কাছ থেকে  বাংলাদেশের  প্রাইভেট চ্যানেলগুলো আন্তর্জাতিক ম্যাচ সরাসরি টিভিতে সম্প্রচার করে। কিন্তু  সিন্ডিকেটের একটি ব্যবসায়িক দ্বন্দ্বেই মূলত জটিলতার সৃষ্টি।

তবে শেষ মুহূর্ত পর্যন্ত আশায় আছে বিসিবি। হয়তো এই দ্বন্দ্ব মিটে যাবে। এমনটাই বিশ্বাস করেন বিসিবি মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু। 

খেলা দেখানোর প্রসঙ্গে টিটু বলেন,  'খেলা শুরু হওয়ার আক পর্যন্ত যে আশা থাকে সেই আশায় আমরা সবাই বুক বেধে আছি। এটা আগেই বলেছি ক্রিকেট বোর্ডের আনুষ্ঠানিকভাবে করার কিছু নেই। যেহেতু এটা বিদেশি সিরিজ তাই সেটা দুই পক্ষের মধ্যেই সমঝোতা  হতে হয়। তবে আমরা আশায় আছি যে শেষ মুহূর্তে যদি এটা ঠিক হয়ে যায়। এটা এমন একটা ব্যাপার যে  শেষ সময় সিদ্ধান্ত আসলেও টিভিতে আসতে খুব বেশি দেরি হবে না।' 

টিভিতে খেলা দেখা না গেলেও অনলাইনে খেলা দেখার একটা উপায় আছে বলে জানান টিটু, 'আমি যতটুকু জানি আইসিসি তাদের ওটিটি প্ল্যাটফর্মে খেলা দেখাবে। সেখানে হয়তো রেজিস্ট্রার করে হয়তো দেখতে পারবেন। এই রকম একটা অপশন আইসিসি সবসময় রাখে।'  Install Now 

স্বাগতম আপনাকে Dora Tv App এর ডাউন-লোড Page এ।

ডোরাটিভি অ্যাপ বর্তমানে লাইভ টিভি দেখার সব থেকে ভালো অ্যাপ। আপনি সহযেই বাংলা, হিন্দি, ইংলিশ, এবং সব ধরনের খেলার চ্যানেল সহযেই দেখতে পারবেন। তাই দেরি না করে এখনি ডাউনলোড করুন ডোরাটিভি অ্যাপ টি।
DoraTv Apps Down-load করতে নিচে install Button এ Click করুন এবং 14সেকেন্ড অপেক্ষা করুন তারপর DoraTv App Download লেখার উপরে ক্লি-ক করুন।
কি ভাবে Dora Tv অ্যাপ টি ডাউনলোড এবং install করবেন? না বুঝলে নিচের Screenshot Flow করুন।
install Link A Click করলে নিচের Screenshot এর মতো Show করবে। আমি Just Download লেখার উপর Click করে দিবেন।
তারপর যে কোন একটা ব্রাউজার সিলেক্ট করে দিবেন। আমি Chrome Browser সিলেক্ট করে দিলাম।
Then Download লেখার উপর Click করে দিবেন।
তো আমি Download লেখায় ক্লিক করে দিলাম।
All Right এবার ডাউনলোড Start হবে যাবে এবং Complete হলে Just Apps এর উপর Click করে দিবেন
এখন আপনি INSTALL এ Click করবেন।
তারপর এরকম আসলে INSTALL ANYWAY লেখার উপর ক্লিক করে দিবেন।
Ok আপনার কাজ সেষ Apps Download And install Complete
এবার Unlimited Apps টি ব্যাবহার করতে থাকুন সম্পূর্ণ ফ্রিতে।