FleetCart v2.0.9 - Laravel Ecommerce System - nulled

FleetCart v2.0.9 - Laravel Ecommerce System - nulled.Active Matrimonial Support Ticket add-on, Universal - Full Multi-Purpose Android App , Radio Pro v2.0 - Multi-station Radio App with Admin Panel

FleetCart v2.0.9 - Laravel Ecommerce System - nulled
FleetCart v2.0.9 - Laravel Ecommerce System - nulled

সহজেই আপনার অনলাইন ই-কমার্স ব্যবসায় শুরু করার জন্য ফ্লিটকার্ট একটি সম্পূর্ণ ই-কমার্স সিস্টেম। পণ্য, বিভাগ, কুপন, আদেশ, পৃষ্ঠা এবং আরও অনেক কিছু পরিচালনা করার জন্য এটির একটি শক্তিশালী অ্যাডমিন প্যানেল রয়েছে। গ্রাহকদের সেরা ক্রয়ের অভিজ্ঞতা দেওয়ার জন্য ফ্লিটকার্ট চূড়ান্তভাবে অনুকূলিত।

এসসিএল ইনজেকশন, এক্সএসএস, সিএসআরএফ এবং অন্যান্য আক্রমণগুলির বিরুদ্ধে সিস্টেমটি অত্যন্ত পারফরম্যান্ট এবং সুরক্ষিত।

Active Matrimonial Support Ticket add-on

আজ কিনুন! আপনার বৈবাহিক ব্যবসায়ের জন্য সাপোর্ট টিকিট সিস্টেমটি ব্যবহার করুন যা কেবলমাত্র অ্যাক্টিভ ম্যাট্রিমোনিয়াল সেন্টিমিটার নামে সবচেয়ে দক্ষ ম্যাট্রিকোনিয়াল সিস্টেমের সাহায্যে বিকশিত হয়। এই সমর্থন দ্বারা টিকিট অ্যাডন ব্যবহারকারীদের অ্যাডমিনের সাথে যোগাযোগের জন্য বৈশিষ্ট্যগুলিকে সক্ষম করে। সহায়তা বার্তা টিকিট দিতে এবং তাদের জবাব দেওয়ার জন্য প্রশাসক সাফগুলি বরাদ্দ করতে পারে। এছাড়াও বিভাগ এবং স্থিতি অনুযায়ী টিকিটের ব্যবস্থা করা যেতে পারে।

Universal - Full Multi-Purpose Android App

সীমাহীন আইটেম - আপনি নিজের অ্যাপ্লিকেশনটিতে বিভিন্ন ধরণের সামগ্রী আপনার ইচ্ছামত ব্যবহার এবং সংহত করতে পারেন। উদাহরণস্বরূপ, লাইভ ভিডিও স্ট্রিম এবং টুইটারের সাথে ডাব্লুউকমার্স একত্রিত করুন, যে কোনও কিছুই সম্ভব is Ptionচ্ছিকভাবে আইকন যুক্ত করুন, বিভাগ তৈরি করুন এবং হাইলাইট করুন।

আমাদের অনলাইন বিল্ডারগণ লাইসেন্স প্রতি এক অ্যাপ (শেষ পণ্য) কনফিগার এবং কাস্টমাইজ করতে আজীবন অ্যাক্সেস মঞ্জুর করে। এর অর্থ হ'ল অ্যান্ড্রয়েড স্টুডিওতে বিল্ড করার জন্য আমাদের বিল্ডারটিকে আপনার অ্যাপ্লিকেশনটি কাস্টমাইজ করতে, আপডেটগুলি তৈরি করতে এবং আপনার কাস্টম টেম্পলেটটি তৈরি করতে সর্বদা বিনামূল্যে। অতিরিক্তভাবে,

Radio Pro v2.0 - Multi-station Radio App with Admin Panel

আমরা একটি সম্পূর্ণ alচ্ছিক পরিষেবা অফার করি যা আপনাকে মেঘে (আমাদের সার্ভারে) আপনার কাস্টম টেম্পলেটটিকে একটি কার্যকরযোগ্য এপিএকে সংকলন করতে দেয়। এই অনলাইন বিল্ড পরিষেবায় এক মাস সীমাহীন অ্যাক্সেস আপনার ক্রয়ের অন্তর্ভুক্ত। এই মাসের পরে, আপনি অ্যান্ড্রয়েড স্টুডিওতে এটি তৈরি করতে, সর্বদা আপনার বিল্ডারে আপনার কাস্টম টেমপ্লেট আপডেট, কাস্টমাইজ এবং তৈরি করতে পারেন।