Dooo - Movie & Web Series Portal App

Dooo - Movie & Web Series Portal App, WebViewGold for Android – WebView , Rent4Ride Application Template for Android

Dooo - Movie & Web Series Portal App
Dooo - Movie & Web Series Portal App, WebViewGold for Android – WebView , Rent4Ride Application Template for Android

ডুও একটি অ্যান্ড্রয়েড মুভি এবং ওয়েব সিরিজ অ্যাপ্লিকেশন, যা একটি দ্রুত এবং লাইটওয়েট অ্যাডমিন প্যানেল দিয়ে চালানো হয়। অ্যান্ড্রয়েড অ্যাপটি স্থানীয় জাভা দিয়ে তৈরি করে, অ্যাডমিন প্যানেল পিএইচপি, জেএস, এইচটিএমএল দিয়ে তৈরি করে।

অ্যাডমিন প্যানেল, এবং মুভি বা ওয়েব সিরিজ থেকে ডুও আয়োজন করা, এছাড়াও উপলব্ধ কাস্টম ইউজার লগইন সিস্টেম, প্রিয়তে যুক্ত করুন এবং আরও অনেক কিছু।
আমরা এই আইটেমটি খুব বিস্তারিত অংশ, সুগঠিত কোড, ঝরঝরে এবং ভাল ডিজাইন দিয়ে তৈরি করি আমাদের অগ্রাধিকার।

Dooo - Movie & Web Series Portal App

আসুন আপনার ওয়েবসাইট এবং ওয়েব অ্যাপগুলিকে অ্যান্ড্রয়েডের জন্য অ্যাপে রূপান্তরিত করি। এই ওয়েবভিউ অ্যাপ টেমপ্লেট সব ধরনের ওয়েব অ্যাপস/ওয়েবসাইট সমর্থন করে (এইচটিএমএল, পিএইচপি, ওয়ার্ডপ্রেস, প্রগতিশীল ওয়েব অ্যাপস, এইচটিএমএল 5 গেমস, ওয়াইএক্স, জিমডো, apprat.io, বুদ্বুদ, ওয়েবফ্লো, ...) সহ।

ওয়েবভিউগোল্ড 100% গুগল প্লে স্টোর অনুমোদনের গ্যারান্টি নিয়ে আসে: যদি গুগল ওয়েবভিউগোল্ড দিয়ে তৈরি আপনার অ্যাপ প্রত্যাখ্যান করে (কেনার পর 14 দিনের মধ্যে দাবি করে) আপনার লাইসেন্সের সম্পূর্ণ টাকা ফেরত পান। আপনার মোবাইল ওয়েবসাইট বা

ওয়েব অ্যাপকে ভিত্তি হিসাবে ব্যবহার করুন এবং এই অ্যান্ড্রয়েড স্টুডিও প্যাকেজটি একটি উন্নত ওয়েবভিউ পদ্ধতি ব্যবহার করে আপনার বিষয়বস্তুকে একটি বাস্তব, স্থানীয় অ্যান্ড্রয়েড অ্যাপে আবদ্ধ করে! লক্ষ লক্ষ গুগল প্লে স্টোর গ্রাহকদের অ্যাক্সেস পাওয়ার জন্য একটি চমৎকার পদ্ধতি। কোন কোডিং নেই, আর কোন প্লাগইন লাগবে না। এটা শুধু কাজ করে।

WebViewGold for Android – WebView 

অ্যান্ড্রয়েডের জন্য Rent4Ride অ্যাপ্লিকেশন টেমপ্লেট ব্যবহারকারীদের স্ব -চালিত গাড়ির জন্য তাদের দ্বারা নির্বাচিত স্পেসিফিকেশনের উপর ভিত্তি করে গাড়িগুলি ভাড়ায় পাওয়ার জন্য একটি উদ্ভাবনী অ্যাপ্লিকেশন। অন্যদিকে অপারেটর/সাপ্লায়ার তাদের অ্যাপ্লিকেশনের উপর তাদের গাড়ি যোগ করতে পারেন যা কাছাকাছি ব্যবহারকারীর অনুসন্ধান স্ক্রিনে দেখানো হবে। ব্যবহারকারীর পাশাপাশি অপারেটরদের কাছে তাদের গাড়ীটি স্ব -পিকআপের নির্দিষ্ট স্থানে সরবরাহ করার বিকল্প রয়েছে।

Rent4Ride Application Template for Android

https://www105.zippyshare.com/v/i79OoHSd/file.html
http://ul.to/dnwtqb8i
https://www.mirrored.to/files/4G0QGUJN/doo-155nulled.rar_links
https://mirrorace.org/m/35qOS
https://krakenfiles.com/view/E9PhtbuogX/file.html
https://hxfile.co/jvorupnw1o8g
https://www.fireload.com/35a6f77cc7112e66/doo-155nulled.rar
https://evoload.io/v/iscTBmh6tLDO5H
https://drop.download/9mu6evny5z5u
https://ddownload.com/pnew50l4mv6p/doo-155nulled.rar
https://bayfiles.com/J6S23cLaue
https://anonfiles.com/D1S33cL1ua
https://1fichier.com/?ekkovw5nhl1rxa4r6ivw