11 Free & Best Android Video Editor Apps For 2021: Editing Like A Pro

11 Free & Best Android Video Editor Apps For 2021: Editing Like A Pro, best android apps for video editing, best free video editing app for android without watermark, best free video editing app for android

11 Free & Best Android Video Editor Apps For 2021: Editing Like A Pro

এখানে, আমরা ২০২১ সালের জন্য সেরা অ্যান্ড্রয়েড ভিডিও সম্পাদক অ্যাপ্লিকেশনগুলির একটি তালিকা সংকলন করেছি, যা গুগল প্লে স্টোরে বিনামূল্যে। এই অ্যাপ্লিকেশনগুলির সাহায্যে আপনি ক্লিপগুলি পরিপূর্ণতার সাথে সম্পাদনা করতে এবং সেগুলি ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার বা ইউটিউবে আপলোড করতে পারেন।


Best Android Video Editor Apps
FilmoraGo
Adobe Premiere Rush
VideoShow
PowerDirector
KineMaster
Quik
Viva
Funimate
Magisto
Alive
Filmigo

1. FilmoraGo

ফিল্মোরাগো একটি উল্লেখযোগ্য অ্যান্ড্রয়েড ভিডিও সম্পাদক অ্যাপ্লিকেশন যা অনেক ব্যবহারকারী পছন্দ করেছেন। ছাঁটাই, কাটা, থিম, সঙ্গীত ইত্যাদির মতো সমস্ত প্রাথমিক ফাংশন সহজেই সম্পাদন করা যায়। আপনি আপনার ভিডিওটি সুন্দর করার জন্য ইনস্টাগ্রামের জন্য 1: 1 স্কোয়ার ভিডিও, ইউটিউবের জন্য 16: 9 টি ভিডিও তৈরি করতে পারেন, বিপরীত ভিডিও তৈরি করতে পারেন, ট্রানজিশন যুক্ত করতে পারেন, ধীর গতি, পাঠ্য ইত্যাদি আপনার ভিডিওকে সুন্দর করতে পারেন।


ফিল্মোরাগোর কিছু অ্যাপ্লিকেশন কেনাকাটা রয়েছে, তবে এর বেশিরভাগ দুর্দান্ত বৈশিষ্ট্য বিনামূল্যে পাওয়া যায়। আপনি হয় সরাসরি আপনার গ্যালারীটিতে ভিডিওগুলি সংরক্ষণ করতে পারেন বা সোজা সোশ্যাল মিডিয়ায় ভাগ করতে পারেন। বিনামূল্যে সংস্করণে সম্পাদিত ভিডিওগুলির ভিডিওর শেষে একটি জলছবি রয়েছে।


Special Features Of FilmoraGo
Clips can be previewed in real-time.
Photos and videos can be imported from social media websites like Facebook, Instagram, etc.
Extensive collection of templates and effects.
A set of professional editing tools.
App Installs: Over 50 million
Google Play Store Rating: 4.5

Google Play Store 


2. Adobe Premiere Rush

অ্যাডোব প্রিমিয়ার রাশ হ'ল ওয়াটারমার্ক ছাড়াই অ্যান্ড্রয়েডের জন্য আর একটি সেরা ফ্রি ভিডিও এডিটিং অ্যাপ্লিকেশন যা আপনাকে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস থেকে সরাসরি কোনও ভিডিও সম্পাদনা করতে সক্ষম করে। এটি ব্যবহার করা দ্রুত এবং মজাদার।

অ্যাডোব ফ্রি ভিডিও এডিটিং অ্যাপটিকে "বিশেষত অনলাইন ভিডিও নির্মাতাদের জন্য ডিজাইন করা" বলে। এর অর্থ হ'ল অ্যাপটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির জন্য আপনার প্রয়োজনীয় ভিডিও সমন্বয়গুলি জানে knows স্বাভাবিকভাবেই ভিডিওটি একাধিক সামাজিক মিডিয়া সাইটে অ্যাপের মাধ্যমে ভাগ করা যায়।

স্ট্যান্ডার্ড ভিডিও এডিটিং ফাংশনগুলি ছাড়াও আপনি ভিডিও প্রভাব প্রয়োগ করতে পারেন, রঙ পরিবর্তন করতে পারেন, প্যান এবং জুম এফেক্ট তৈরি করতে পারেন, কাস্টম মেড অ্যানিমেটেড শিরোনাম এবং আরও কিছু যোগ করতে পারেন। অ্যাপ্লিকেশনটিতে উচ্চ মানের ভিডিও ক্যাপচারের জন্য অন্তর্নির্মিত ক্যামেরা কার্যকারিতা রয়েছে।

অ্যান্ড্রয়েড অ্যাপটিতে সাউন্ড ব্যালেন্সিং এবং অটো-ডাকিংয়ের জন্য অডিও সরঞ্জামও রয়েছে features তবে সর্বোত্তম অংশটি হ'ল আপনার কর্মপ্রবাহকে হালকা করার জন্য আপনার একাধিক ভিডিও ট্র্যাক থাকতে পারে। এটি ডাউনলোড করতে নিখরচায় এবং কোনও বিজ্ঞাপন প্রদর্শন করে না।


Special Features of Adobe Premiere Rush
All-in-one video editor app for Android users.
One can add a thumbnail, schedule post for TikTok, YouTube, etc.
App Installs: Over 1 million
Google Play Store Rating: 4.0

Google Play Store 


3. VideoShow



ভিডিওশো অসংখ্য পুরষ্কার পেয়েছে এবং নিঃসন্দেহে গুগল প্লে স্টোরে বিনামূল্যে অ্যান্ড্রয়েডের জন্য সেরা ভিডিও সম্পাদনা অ্যাপগুলির মধ্যে একটি। একটি ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস সহ, ভিডিও শো নির্ভরযোগ্য এবং সহজেই ব্যবহারযোগ্য। প্রয়োজনীয় ফাংশনগুলি ছাড়াও, আপনি পাঠ্য, প্রভাব, সঙ্গীত এবং শব্দ প্রভাবগুলি যোগ করে বা লাইভ ডাবিং সম্পাদন করে আপনার ভিডিওটি সুন্দর করতে পারেন।

এখানে 50 টিরও বেশি বিভিন্ন থিম উপলব্ধ রয়েছে এবং আপনি এটি সংক্ষেপ করে আপনার ভিডিওর আকারও হ্রাস করতে পারবেন। ভিডিওগুলিতে কোনও গুণমান হারাবে না এবং ভিডিওর সময়সীমাও নেই। ফিল্মোরাগো বিকল্প অ্যাপটির প্রায় সব অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য সমর্থন রয়েছে for



Special Features of VideoShow
50 elaborate themes to beautify videos, vlogs, and slideshows
Blurred background, options to adjust audio speed and voice enhancement features
Multiple background music can be added to a video.
The soundtrack of a video can be converted to mp3.

App Installs: Over 100 million
Google Play Store Rating: 4.6

Google Play Store 

4. PowerDirector



পাওয়ারডাইরেক্টর হ'ল একটি সম্পূর্ণ বৈশিষ্ট্যযুক্ত অ্যান্ড্রয়েড ভিডিও সম্পাদক যা সহজেই ব্যবহারযোগ্য টাইমলাইন ইন্টারফেসযুক্ত তবে এটি নিয়ন্ত্রণে অভ্যস্ত হতে আপনার কিছুটা সময় নিতে পারে। তবে, আপনি একবার এই অ্যাপ্লিকেশনটির বিশেষজ্ঞ হয়ে উঠলে, আপনি কয়েক সেকেন্ডের মধ্যে পেশাদার এবং কার্যকর সমৃদ্ধ ভিডিও তৈরি করতে পারেন। আপনার ভিডিও থেকে চয়ন করতে এবং যুক্ত করতে 30 টিরও বেশি আলাদা প্রভাব এবং স্থানান্তর প্রভাব রয়েছে।

এই সেরা নিখরচায় ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনি দুর্দান্ত সবুজ স্ক্রিন ভিডিও তৈরি করতে পারেন। পাওয়ারডাইরেক্টর তার সমস্ত ফাংশনের জন্য টিউটোরিয়াল ভিডিও নিয়ে আসে। এর বেশিরভাগ বৈশিষ্ট্য বিনামূল্যে সংস্করণে উপলভ্য, তবে সম্পূর্ণ সংস্করণে আপগ্রেড করা আপনাকে ওয়াটারমার্ক, বিজ্ঞাপনগুলি এবং এমনকি 1080 এবং 4K রেজোলিউশনে ভিডিওগুলি সরাতে দেয়। এটি অ্যান্ড্রয়েড ৪.৩ এবং তারপরের উপর সমর্থিত।



Special Features of PowerDirector
Videos can be exported in 4K with hardware support.
Slow-mo video editor for creating slow-mo video FX.
Chroma key selector for imparting transparencies in videos and layer effects.
App Installs: Over 100 million
Google Play Store Rating: 4.5

Google Play Store 



5. KineMaster

শক্তিশালী বৈশিষ্ট্যগুলির সাথে একটি সু-নকশিত ইন্টারফেসের সাথে একত্রিত, কাইনমাস্টার অ্যান্ড্রয়েডে উপলব্ধ সেরা ভিডিও সম্পাদনা অ্যাপগুলির মধ্যে একটি। এটি বিভিন্ন মিডিয়া ফাইলগুলি সহজেই আমদানি করতে ড্রাগ-এন-ড্রপ কৌশলকে সক্ষম করে। কাইনমাস্টার পেশাদার ভিডিওগুলি দ্রুত তৈরি করতে সম্পাদনা প্রক্রিয়া নিয়ন্ত্রণের লক্ষণীয় স্তর সরবরাহ করে। আপনি ভিডিও টুকরাগুলির মধ্যে বিভিন্ন ধরণের রূপান্তর যুক্ত করতে পারেন, বা পাঠ্য বা সাবটাইটেলগুলির ব্লক inোকাতে পারেন।

তবে আপনি যদি অ্যাপ্লিকেশনটির পেশাদার সংস্করণটি কিনে থাকেন তবে জলছবি সরিয়ে নেওয়া এবং প্রিমিয়াম সম্পদের সম্পূর্ণ অ্যাক্সেস অ্যাক্সেস করা যেতে পারে। এছাড়াও, বেশিরভাগ ফাংশন বিনামূল্যে সংস্করণে আসে।


Special Features of KineMaster
Multiple layers of videos, images, text, effects, overlays, stickers, and handwriting can be combined.
Instant preview feature to view the editing
Precise volume control from moment to moment within a clip
App Installs: Over 100 million
Google Play Store Rating: 4.4

Google Play Store 



6. Quik

অ্যান্ড্রয়েডে ভিডিও সম্পাদনা করার জন্য কুইক হ'ল স্মার্ট উপায়। এটি দ্রুত এবং বিনামূল্যে। আপনার গল্পগুলি কুইকের সাথে তৈরি করতে আপনি কোনও ছবি বা ভিডিও ক্লিপ নির্বাচন করতে পারেন। কুইকের সম্পর্কে সেরা জিনিসটি এটি স্বয়ংক্রিয় ভিডিও তৈরির ক্ষমতা নিয়ে আসে। আপনি ভিডিওগুলি ক্রপ করতে পারেন, প্রভাবগুলি, পাঠগুলি যোগ করতে পারেন এবং যেকোন সংগীতের বীটে সমস্ত কিছু দ্রুত সিঙ্ক করতে পারেন।

একবার আপনি ভিডিওটি তৈরির কাজ শেষ করার পরে, আপনি এটি 1080p বা 720p এ আপনার ক্যামেরা রোলে সংরক্ষণ করতে পারেন বা সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলিতে সরাসরি শেয়ার করতে পারেন। কুইক নির্ভরযোগ্য এবং কোনও বিরক্তিকর বিজ্ঞাপন প্রদর্শন করে না। আমরা মনে করি এটির বৈশিষ্ট্য এবং সুবিধার জন্য সেরা নিখরচায় অ্যান্ড্রয়েড ভিডিও সম্পাদক অ্যাপ্লিকেশনগুলির এই তালিকায় এটি বৈশিষ্ট্যযুক্ত হওয়ার জন্য উপযুক্ত served

Special Features of Quik
Transitions are automatically synced to the beats of background music
Quik is compatible with GoPro as well as Motion Photos
Videos can be saved in 60fps for smooth playback
You can save edited videos as drafts to finish editing later.
App Installs: Over 100 million
Google Play Store Rating: 4.7

Google Play Store 



7. Viva

ভিভাভিডিওতে প্রচুর চিত্তাকর্ষক ভিডিও সম্পাদনা বৈশিষ্ট্য রয়েছে। অ্যাপ্লিকেশনটি আপনার অ্যান্ড্রয়েড থেকে সরাসরি পেশাদার-চেহারাযুক্ত ভিডিও তৈরি করতে সহায়তা করার জন্য ডিজাইন করা হয়েছে।
 
আপনি কয়েকশ ব্যবহারকারীর অনুকূল প্রভাব থেকে চয়ন করতে পারেন যা স্টিকার এবং ফিল্টার থেকে শুরু করে অ্যানিমেটেড ক্লিপ এবং সাবটাইটেল পর্যন্ত range ভিডিওগুলি কাটা এবং আটকানো, ট্রিমিং, ক্লিপগুলি মার্জ করা ইত্যাদির প্রয়োজনীয় কাজগুলি সহজেই পরিচালনা করা যায়।

ভিভাভিডিওর বিশ্বব্যাপী এক মিলিয়নেরও বেশি ব্যবহারকারী রয়েছে এবং এটি অ্যান্ড্রয়েডের জন্য সেরা ভিডিও সম্পাদনা অ্যাপগুলির মধ্যে একটি। আপনি সরাসরি বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে আপনার কাজ ভাগ করতে পারেন।

Special Features of Viva
Built-in slow motion video editor.
A wide variety of collage templates and themes to choose from.
Video collage maker for merging video clips.
App Installs: Over 1 million
Google Play Store Rating: 4.5

Google Play Store 



9. Magisto

যাদের আনুষ্ঠানিক ভিডিও সম্পাদনার অভিজ্ঞতা নেই তাদের জন্য ম্যাজিস্টো একটি দুর্দান্ত ভিডিও সম্পাদক অ্যাপ্লিকেশন। এটি ভিডিও ক্লিপ, ফটো, সঙ্গীত, পাঠ্য, ভিডিও প্রভাব এবং ভিডিও ফিল্টারগুলি একত্রিত করে আপনাকে অনেক প্রচেষ্টা ছাড়াই একটি দুর্দান্ত ভিডিও করতে সহায়তা করে। সাউন্ডট্র্যাকের জন্য কেবল এক বা একাধিক ভিডিও ক্লিপ এবং একটি গান নির্বাচন করুন এবং অ্যাপটি স্বয়ংক্রিয়ভাবে কয়েক মিনিটের মধ্যে একটি ভিডিও তৈরি করবে।

ম্যাজিস্টো একটি পরিশীলিত এআই ব্যবহার করে যা ভিডিও বিশ্লেষণ করে এবং সবচেয়ে আকর্ষণীয় টুকরা পছন্দ করে। এটি ভিডিও তৈরিতে সাধারণত দুর্দান্ত ফলাফল দেয়। আপনি যদি ভিডিও সম্পাদনায় নতুন হন তবে কিছু অ্যাপ্লিকেশন ক্রয়ের সাথে এটি একটি দুর্দান্ত মুক্ত বিকল্প।

Special Features of Magisto
Excellent auto-editing feature
Direct option to share videos on Facebook, WhatsApp, Instagram, Vimeo, YouTube, and Twitter
Advanced tools for vloggers and marketers
App Installs: Over 50 million
Google Play Store Rating: 4.0

Google Play Store 



10. Alive Movie Maker

চলচ্চিত্র নির্মাতারা হ'ল ২০২১ সালের সেরা ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশনগুলির তালিকায় থাকার যোগ্য এমন আরও একটি ভিডিও সম্পাদনা সরঞ্জাম The অ্যাপটি হ্যান্ডল করা সহজ এমন স্বজ্ঞাত ভিডিও সম্পাদনা সরঞ্জামগুলির সাথে সম্পূর্ণ ফ্রি। এটি স্কোয়ার ফর্ম্যাটে ইনস্টাগ্রামের জন্য 16: 9 টি ভিডিও বা ভিডিও তৈরির কার্যকর উপায়ও সরবরাহ করে।

অ্যাপটির সর্বোত্তম অংশটি হ'ল এখানে ভিডিওগ্রাফারদের একটি সম্পূর্ণ সম্প্রদায় রয়েছে যারা অ্যান্ড্রয়েড অ্যাপে তাদের মনটেজগুলি ভাগ করে দেয়। সামগ্রিকভাবে, অ্যাপ্লিকেশনটি সংক্ষিপ্ত ভিডিও তৈরির জন্য দরকারী, তবে এটি প্রচুর বিজ্ঞাপন প্রদর্শন করে, যা খুব বিরক্তিকর হতে পারে।

Special Features of Alive Movie Maker
Motion track animation effects and text animation effects
Music slideshows feature
A host of stickers, filters and cinematic effects
App Installs: Over 5 million
Google Play Store Rating: 4.4

Google Play Store 



11. Filmigo Video Maker

ফিল্মিগোতে আপনার নখদর্পণে প্রয়োজনীয় বৈশিষ্ট্য সহ একটি সাধারণ ইউআই রয়েছে। একবার আপনি কোনও ভিডিও সম্পাদনা শুরু করার পরে, আপনি হয় প্রাক-সমন্বিত গানের সাথে একটি টেম্পলেট চয়ন করতে পারেন বা আসল সম্পাদনায় যেতে পারেন।

অ্যান্ড্রয়েডের ভিডিও সম্পাদকটি বেশ কয়েকটি উত্তেজনাপূর্ণ সম্পাদনা বিকল্পগুলি সরবরাহ করে, যেমন একটি একক ভিডিওতে বেশ কয়েকটি গান যুক্ত করা, সাবটাইটেল যুক্ত, স্টিকার, জিআইএফ, ইত্যাদি ব্যবহারকারীরা তাদের ভিডিওতেও ডুডল করতে পারে।

ফিলিগো ভিডিও নির্মাতারা একটি পৃথক সঙ্গীত বিভাগও সরবরাহ করে যেখানে ব্যবহারকারীরা অ্যাপের বিশাল লাইব্রেরি থেকে সংগীত যুক্ত করতে পারেন। ভিডিওটি চূড়ান্ত হয়ে গেলে, ব্যবহারকারীরা ভিডিও নির্মাতার কাছ থেকে বিভিন্ন সামাজিক মিডিয়া হ্যান্ডলে প্রকল্পটি রফতানি করতে পারবেন।

অ্যাপটিতে বেশ কয়েকটি সম্পাদনার সরঞ্জাম বৈশিষ্ট্যযুক্ত রয়েছে, তবে অনেকে স্মার্টফোনের জন্য বিশেষত বড় প্রকল্পগুলির জন্য যেখানে লোকেরা নির্দিষ্ট টাইমস্ট্যাম্পগুলিতে সম্পাদনা প্রয়োজন সেখানে অ্যাপ্লিকেশনটিকে খুব সংকীর্ণ বলে মনে হয়। হার্ডওয়্যার ত্বরণ সত্ত্বেও, অ্যান্ড্রয়েড ভিডিও সম্পাদক অ্যাপটি একাধিক অনুষ্ঠানে জমাট বাঁধতে পরিচিত।

Special Features of Filmigo
Free themes to beautify video and a lot of transitions
High quality video upload
App Installs: Over 100 million
Google Play Store Rating: 4.5

Google Play Store 



আপনি সহায়ক হতে পারে অ্যান্ড্রয়েড 2021 এর জন্য 10 টি সেরা ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশনগুলির এই তালিকাটি খুঁজে পেয়েছেন? মন্তব্যগুলিতে আপনার পর্যালোচনা ভাগ করুন।